1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার সমাপনী

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৩:৩০ পিএম লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার সমাপনী

লক্ষ্মীপুরঃ ‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’ এমন স্লোগানকে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালী/ লক্ষ্মীপুরের যৌথ আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, সহকারী বন  সংরক্ষক (লক্ষ্মীপুর) ফিরোজ আলম চৌধুরী, সহকারী বন সংরক্ষক (নোয়াখালী) তারিকুর রহমান, রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

পরে বৃক্ষমেলার সেরা নার্সারী মালিকদের সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। ১৫ দিনের এই বৃক্ষ মেলায় প্রায় ৫০টি স্টল বসে। এতে প্রায় ২১ লাখ টাকা বৃক্ষ বিক্রি হয় বলে নার্সারী মালিকরা জানান।

এসময় জেলা প্রশাসন ও বন বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মো: রবিউল ইসলাম খান/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner